প্লাইউডের গোডাউনে আগুন , চাঞ্চল‍্য এলাকায়

18th January 2021 4:53 pm বাঁকুড়া
প্লাইউডের গোডাউনে আগুন , চাঞ্চল‍্য এলাকায়


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : আচমকা একটি প্লাইউডের গোডাউনে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল গঙ্গাজলঘাটিতে। গঙ্গাজলঘাটি বাজারে বাজাজ অটোর শো রুম লাগোয়া একটি প্লাইউড গোডাউনে আগুন লাগে। সাথে সাথে আকাশে ধোঁয়ার কুন্ডলী ছড়িয়ে পড়ে। বাড়তে থাকে আগুনের লেলিহান শিখাও। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় গঙ্গাজলঘাটি থানার পুলিশ। খবর দেওয়া হয় দমকলে। দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নেভায়।প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে শট সার্কিট থেকেই এই আগুন লাগার ঘটনা ঘটেছে। পুরো ঘটনা খতিয়ে দেখছে গঙ্গাজলঘাটি থানার পুলিশ। তবে হতাহতের কোন খবর নেই। আগুন এখন নিয়ন্ত্রণে বলে জানিয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।